শনিবার, ১১ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হায়দ্রাবাদের কাছে লজ্জাজনক হার দিল্লির

হায়দ্রাবাদের কাছে লজ্জাজনক হার দিল্লির

স্পোর্টস ডেস্ক:

দিল্লির একের পর এক দুর্ধর্ষ পারফরমেন্সের পর গতকালের ম্যাচে হায়দ্রাবাদের কাছে হার যে কতটা লজ্জা জনক তা বোঝা যাচ্ছিল অধিনায়কের মুখ দেখেই। দুবাইয়ে ডু অর ডাই ম্যাচে শ্রেয়স আইয়ারদের ৮৮ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেন ডেভিড ওয়ার্নাররা।

দিল্লি ক্যাপিটালস আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল ২০২০র ৪৭তম ম্যাচে দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করে হায়দ্রাবাদের দল ২২০ রানের লক্ষ্য ঠিক করে।

দলের হয়ে ওপেনিং করতে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ঋদ্ধিমান সাহা মাঠে নামেন। ওয়ার্নার ৩৪ বলে ৮টি বাউন্ডারি আর ২টি ছক্কার সাহায্যে ৬৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন। কিন্তু ঋদ্ধিমান সাহা দিল্লির বোলারদের মারা বজায় রাখেন আর ৪৫ বলে ১২টি বাউন্ডারি আর ২টি ছক্কা মেরে ৮৭ রানের এক বিস্ফোরক ইনিংস খেলে স্কোরবোর্ড দ্রুতগতিতে এগিয়ে নিয়ে যান।

এরপর মনীষ পাণ্ডে ৩১ বলে অপরাজিত ৪৪ এবং কেন উইলিয়ামসন ১০ বলে অপরাজিত ১১ রান করেন আর হায়দ্রাবাদের দল ২ উইকেট হারিয়ে বোর্ডে ২১৯ রান তোলে। এটি হায়দ্রাবাদের এখনও পর্যন্ত তৃতীয় সবচেয়ে বড়ো স্কোর।

দিল্লির হয়ে ব্যাট হাতে সবথেকে বেশি ৩৬ রান করেন ঋষভ পন্ত। ৩৫ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া অজিঙ্কা রাহানে ১৯ বলে ২৬, হেতমায়ের ১৩ বলে ১৬ ও তুষার দেশপান্ডে ৯ বলে অপরাজিত ২০ রান করেন। বাকিরা কেউই ১০ ও করতে পারেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877